Home / সেক্স লাইফ / সহবাস করার দীর্ঘস্থায়ী উপায়

সহবাস করার দীর্ঘস্থায়ী উপায়

আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো সহবাস করার দীর্ঘস্থায়ী উপায়সহবাস করার দীর্ঘস্থায়ী উপায় সম্পর্কে । সহবাস দীর্ঘস্থায়ী করতে সব পুরুষই চায়। প্রত্যেকটি পুরুষ চায় পরিপূর্ণ ভাবে যৌন মিলন করতে। তবে নানান রকম কারণে মানুষের যৌনস্বাস্থ্য এবং যৌন মিলন করার ক্ষমতা নষ্ট হয়ে যায়। পৃথিবীতে অধিকাংশ দম্পতিই কোনো না কোনো এক সময় এই অভিযোগটা করেন, যে বিয়ের কিছু বছর পরেই পরস্পরের প্রতি আকর্ষণ হারিয়ে যায়। একদিনে নিঃশেষ হয়ে যায় না; নিঃশেষ হতে থাকে ধীরে ধীরে এবং ক্রমশ। বিশেষ করে স্বামীরা আগ্রহ হারিয়ে ফেলেন স্ত্রীদের প্রতি। আবার স্ত্রীরাও আগ্রহ হারিয়ে ফেলেন স্বামীর প্রতি। আর ফলাফল হয় পরকীয়া!সহবাস করার দীর্ঘস্থায়ী উপায়

সহবাস করার দীর্ঘস্থায়ী উপায়

ফরাসি যৌন বিজ্ঞানীরা যৌনক্ষমতা কে দুটি সুনির্দিষ্ট ভাগে ভাগ করেছেন। তারা এক শ্রেণিকে বলেছেন ‘Je fais quand je veux’ অর্থাৎ আমার যখন ইচ্ছা তখনই আমি সহবাস এ অংশগ্রহণ করতে পারি। দ্বিতীয় শ্রেণী বলেছেন ‘Je fais quand je peux’- আমি মিলনে অংশগ্রহণ করতে পারি যখন আমার মধ্যে যৌনক্ষমতা বজায় থাকে।

একটি খাবার যদি আপনি প্রতিদিন খান, কেমন লাগবে আপনার? কিংবা এক সিনেমা যদি রোজ দেখেন? সারাক্ষণ পরস্পরের সঙ্গে থাকলেও তাই হয়। কখনো তাকে ছাড়াই বেড়াতে যান। বন্ধুদের সঙ্গে মিশুন, নিজেকেও সময় দিন। একটু দূরত্ব সম্পর্কের জন্য ভালো।

১. চেপে বা টিপে ধরা: এই পদ্ধতিটি আবিষ্কার করেন মাস্টার ও জনসন নামে দুই ব্যাক্তি। এই পদ্ধতিটি খুবই সাধারণ। যখন কোনো পুরুষ মনে করবেন যে তার বীর্যপাত হওয়ার সময় হয়ে এসেছে তখন সে বা তার সঙ্গী লিঙ্গের গোড়ার দিকে, অন্ডকোষ এর কাছে যেপথ দিয়ে মূত্র/বীর্য বহিঃর্গামী হয় সেই শিরা/মুত্রনালী কয়েক সেকেন্ডের জন্য চেপে রাখুন। এরপর কিছু সময়ের জন্য বিরতি নিয়ে আবার শুরু করুন মিলন। এতে অনেক সময় বীর্যপাত হয় না।

২. বিরামঃ এটি বহুল ব্যবহৃত একটি পদ্ধতি। যখন দেখবেন বীর্য স্থলনের উপক্রম হয়েছে তখন যৌন ক্রিয়া সম্পূর্ণ থামিয়ে দিন। হয় লিঙ্গ যোনি থেকে বের করে নিন, নয়তো যোনিতেই রেখে দিয়ে অন্যমনস্ক হয়ে যান কিছুসময়। এতে করে বীর্যের চাপ কমে যাবে, এবং কমে গেলে পুনরায় শুরু করুন।

৩. মানসিক ভাবে চাঙ্গা হওয়াঃ যৌন মিলনের সময় মানসিক ভাবে চাঙ্গা হওয়া সবচেয়ে জরুরি। আমি পারছি না, বা আমি পারবো না এই ধারণা সবার আগে মন থেকে দূর করতে হবে। তাহলেই আপনি দীর্ঘক্ষণ মিলনে রত থাকতে পারবেন। কোনো সমস্যা হলে সঙ্গীর সাথে খোলাখুলি আলোচনা করুন।

৪. মিলনের সময় বাইরের টেনশন নয়ঃ মিলনের সময় বাইরের টেনশন সব বাইরে রেখে আসুন। সঙ্গীর সাথে মিলিত হন সমস্ত টেনশন দূরে রেখে। তাহলে দেখবেন অনেক সময় ধরে আপনি মিলিত হতে পারছেন। সঙ্গীও খুশি আপনিও খুশি।

About admin

Check Also

সর্বোচ্চ শুক্রাণুর সংখ্যা থাকে কোন বয়সে

সর্বোচ্চ শুক্রাণুর সংখ্যা থাকে কোন বয়সে

আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো সর্বোচ্চ শুক্রাণুর(Sperm) সংখ্যা থাকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.